১৭ ডিসেম্বর, ২০১৭
English
Lucky business idea
Do Business, Be your Boss.

স্বাগত। সামর্থ্যের মধ্যে পছন্দের বিভাগ থেকে খুঁজে নিন ব্যবসার আইডিয়া। লক্ষ্য স্থির করুন বিনিয়োগের ওপর মুনাফা পাওয়ার সম্ভাবনায়। জানুন উৎপাদনের প্রক্রিয়া এবং পণ্যের বাজারজাতকরণ সম্পর্কে। আর্থিক সংকটে বসে থাকা আর নয়। এখন থেকে নিজের ভাগ্যোন্নয়নে কাজ করুন। হয়ে উঠুন নিজেই নিজের বস। Do Business, Be Your Boss

বাংলাদেশ ইনস্টিটিউট অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট

বাংলাদেশ ইনস্টিটিউট অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট
কোর্সের নাম:

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, অফিস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রিন্সিপল অ্যান্ড প্র্যাকটিক্যাল ম্যানেজমেন্ট, ইন্ডাস্ট্রিয়াল সাইকোলজি, লেবার অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ল, ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস, এইচআর ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট।

সুবিধা:

ভবিষ্যতে যাঁরা মানবসম্পদ ব্যবস্থাপনায় কাজ করতে চান, হতে চান একজন দক্ষ মানবসম্পদ ব্যবস্থাপক, তাঁদের জন্য রয়েছে বেসরকারি প্রতিষ্ঠান বাংলাদেশ ইনস্টিটিউট অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের সান্ধ্য পোস্ট-গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন এইচআরএম নামের এক প্রশিক্ষণ কোর্স। যাঁরা এমবিএ বা বিবিএতে এইচআরএম বিষয়ে ইতিপূর্বে পড়াশোনা করেছেন, তাঁদের জন্য কোর্সটি করা বেশ সহজ। আর যাঁরা মানবসম্পদ ব্যবস্থাপনায় নিয়োজিত, তাঁরাও এই কোর্সে অংশ নিতে পারবেন।

যোগ্যতা:

কোর্সটিতে ভর্তির ন্যূনতম যোগ্যতা রাখা হয়েছে স্নাতক।

কোর্সের সময়সীমা:

কোর্সটির মেয়াদকাল ছয় মাস। তিন সেমিস্টারে বিভক্ত কোর্সটিতে মোট ৩০ ক্রেডিট সম্পন্ন করতে হবে। এ ছাড়া ইন্টার্নির জন্য আলাদা এক থেকে দুই মাস সময় লাগবে।

ক্লাসের সময়:

সান্ধ্য এ কোর্সটিতে সপ্তাহের ছুটির দিনগুলোতে অর্থাৎ শুক্র ও শনিবার এবং অন্যান্য সরকারি ছুটির দিনে ক্লাস নেওয়া হবে। ক্লাস শুরু হবে সন্ধ্যা ৬টায় এবং শেষ হবে রাত ৯টায়।

কোর্স ফি:

কোর্স ফি বাবদ সর্বমোট ১৪ হাজার টাকা জমা দিতে হবে।

যোগ্যতা:

 স্নাতক পরীক্ষার সনদ, দুই কপি পাসপোর্ট ও এক কপি স্ট্যাম্প সাইজের রঙিন ছবি এবং যাঁরা কোনো প্রতিষ্ঠানে কর্মরত, তাঁদের সেই প্রতিষ্ঠানের ছাড়পত্র আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

যোগাযোগ:

বাংলাদেশ ইনস্টিটিউট অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট,
৯, ইন্দিরা রোড (বিআইএইচআরএম)
ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫ এবং
উত্তরা অফিস, বাড়ি নং-৭, রোড নং-১২
সেক্টর-৬, উত্তরা মডেল টাউন, ঢাকা।
ফোন-৯১৪২৪৬৪, ০১৮১৭০১১৪০৬, ০১৯১১২১৪৫৪৫, ০১৫৫৬৩৫৫৭৭৬।

নতুন কোন ব্যবসার কথা ভাবছেন?
আমাদের সাথে শেয়ার করুন Lucky business idea

প্রশিক্ষন (চাকরি)

লেখা পাঠান এই ঠিকানায়েঃ [email protected]