১৭ অক্টোবর, ২০১৭
English
Lucky business idea
Do Business, Be your Boss.

স্বাগত। সামর্থ্যের মধ্যে পছন্দের বিভাগ থেকে খুঁজে নিন ব্যবসার আইডিয়া। লক্ষ্য স্থির করুন বিনিয়োগের ওপর মুনাফা পাওয়ার সম্ভাবনায়। জানুন উৎপাদনের প্রক্রিয়া এবং পণ্যের বাজারজাতকরণ সম্পর্কে। আর্থিক সংকটে বসে থাকা আর নয়। এখন থেকে নিজের ভাগ্যোন্নয়নে কাজ করুন। হয়ে উঠুন নিজেই নিজের বস। Do Business, Be Your Boss

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট
কোর্সের নাম:

ওয়েব ডিজাইন অ্যান্ড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, লিনাঙ্ সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড সার্ভার কনফিগারেশন, ডেটাবেইস ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন।

যোগ্যতা:

কোর্সটিতে ভর্তির জন্য কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। তবে একই সঙ্গে যাঁরা কম্পিউটার-সংশ্লিষ্ট কোনো কোর্স করেছেন তাঁদের ভর্তির ব্যাপারে অগ্রাধিকার দেওয়া হবে।

কোর্সের সময়সীমা:

 দুই মাস।

ক্লাসের সময়:

প্রতিটি বিষয়ের ক্লাস হবে ১৬টি করে। সপ্তাহে দুদিন ক্লাস হবে। সব ক্লাস বিকেল ৫টা ৩০ মিনিটে শুরু হয়ে শেষ হবে রাত ৮টা ৩০ মিনিটে।

কোর্স ফি:

প্রতিটি বিষয়েরই কোর্স ফি ১০ হাজার টাকা।

যোগ্যতা:

আগ্রহী প্রার্থীকে ওয়েবসাইট (িি.িনঁবঃ.ধপ.নফ/পংব/রধপ) থেকে আবেদনপত্র সংগ্রহ করা যায়। আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে আবার ই-মেইলেই (ওংধ^পংব.নঁবঃ.ধপ.নফ) জমা দিতে হয়। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার পর আবেদনকারী স্বয়ংক্রিয়ভাবে একটি সিরিয়াল নম্বর পাবেন। এই সিরিয়াল নম্বরে প্রিন্ট কপি, এক কপি পাসপোর্ট সাইজ ছবি, এইচএসসি পাসের সনদের ফটোকপি এবং অফেরতযোগ্য ১০০ টাকা কেন্দ্রে জমা দিতে হবে।

যোগাযোগ:

বাংলাদেশ-কুরিয়া ইনফরমেশন অ্যাকসেস সেন্টার (আইএসি)
নিউ একাডেমিক বিল্ডিং (নিচতলা)
পশ্চিম পলাশী (নতুন ক্যাম্পাস)
বুয়েট, ঢাকা।
ফোন : ৯৬৬৫৬৫০-৮০
এটেনশন-৬৪৩৮
মোবাইল : ০১৮১৬৯০৮৯৯৩

নতুন কোন ব্যবসার কথা ভাবছেন?
আমাদের সাথে শেয়ার করুন Lucky business idea

প্রশিক্ষন (চাকরি)

লেখা পাঠান এই ঠিকানায়েঃ [email protected]